• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জিএম কাদেরের ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৭

জিএম কাদেরের ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদেরের ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে ফোনটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগে উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ৩১ আগস্ট বিমানবন্দর এলাকা থেকে জিএম কাদেরের আইফোন ১২ প্রো ম্যাক্স মডেলে মোবাইলটি ছিনতাই হয়। এ ঘটনায় আমরা পাঁচ জন ছিনতাইকারীসহ মোবাইল ফোনটি উদ্ধার করেছি। এর আগে বিমানবন্দর থানা একটি মামলা হয়েছিল।

উল্লেখ্য, বুধবার (৩০ আগস্ট) রাতে সংসদ ভবন থেকে উত্তরার বাসায় যাচ্ছিলেন জি এম কাদের। রাত ১১টার দিকে বিমানবন্দরের নির্মাণাধীন তৃতীয় টার্মিনালের সামনে আসলে যানজটে আটকা পরে তার গাড়ি। এ সময় তিনি গাড়ির জানালা খুলে হাতে মোবাইল নিয়ে বসে ছিলেন। হঠাৎ করে একজন ছিনতাইকারী জিএম কাদের ফোনটি নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top