• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘কৌতুক অভিনেতা রনির শ্বাসনালী পুড়ে গেছে, আশঙ্কামুক্ত নন’

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২, ০০:৩৭

‘কৌতুক অভিনেতা রনির শ্বাসনালী পুড়ে গেছে, আশঙ্কামুক্ত নন’

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনির শ্বাসনালী পুড়ে গেছে। রনি ও দগ্ধ পুলিশ সদস্যের অবস্থা একেবারে আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন এ তথ‌্য নিশ্চিত করেন।

তিনি বলেন, রনির শরীরের ২৪ শতাংশ ও পুলিশ সদস‌্য জিল্লুর রহমানের ২০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনকে আজ সকালে পঞ্চম তলায় অপারেশন থিয়েটারে নিয়ে ক্ষতস্থানে ড্রেসিং করা হয়েছে। এরপর ছয় তলার হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়। দুজনেরই শ্বাসনালী দগ্ধ হয়েছে। গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাদের অবস্থা শঙ্কামুক্ত বলা যাবে না।

এর আগে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ‌্যায় জেলা পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যা উদ্বোধনের সময় বেলুন বিস্ফোরণে রনিসহ পাঁচ জন দগ্ধ হন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের আইজিপি পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন। এরপর বেলুন উড়াতে গেলে সেটি পারেননি। পরে পুলিশ সদস্যরা গ্যাসের বেলুনগুলো অনুষ্ঠানস্থলের পেছনে নিয়ে যায়। সেখান থেকে অতিথিরা মূল মঞ্চে চলে যায়।

কিছুক্ষণ পর কর্তৃপক্ষের কয়েকজন বেলুন না উড়ার কৈফিয়ত চাইলে বিক্রেতা নিজেই আগুন লাগিয়ে উড়ানোর চেষ্টার করে। এসময় বিস্ফোরণ ঘটে। এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ পাঁচ জন দগ্ধ হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top