বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্ল্যান করে চুরি করছে সরকার: ফখরুল

ঠাকুরগাঁও থেকে | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০, ১৯:৫৯

ছবি: মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, আওয়ামী লীগ এখন কর্তৃত্ববাদী ও লুটপাটের দলে পরিণত হয়েছে। সরকার প্ল্যান করে চুরি করছে। স্বাস্থ্যখাতের নামে ক্রয় করা মালামাল ঠিক মত ব্যবহার করা হচ্ছে না। এদিকে নিজেদের লোকদের দিয়ে ভারত থেকে করোনা ভ্যাকসিন সংগ্রহ করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে আলাপাকালে এসব কথা বলেন তিনি।

তিনি জানান, স্বাধীনতার ৫০ বছরেও রাজনৈতিক দলগুলো সৃষ্টিশীল ভূমিকা পালন করতে ব্যর্থ হচ্ছে। আজও আওয়ামী লীগ ক্ষমতায় টিকে থাকতে ব্রিটিশ রাজনীতি প্রয়োগ করছে। রাজনীতিবিদদের এখন আর কোনো জায়গা নেই। এরশাদ ও আইয়ুব খানের আমলে যা হয়েছিল, আওয়ামী লীগের আমলে তাই হচ্ছে।

তিনি আরো জানান, ইভিএমে সবচেয়ে বেশি কারচুপির সুযোগ রয়েছে। ইচ্ছে মতো যেকোনো মার্কায় ভোট দেয়ার সুযোগ রয়েছে। তাই নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও ব্যালট পেপারের মাধ্যমে ভোট প্রদান দরকার। এ বছরটা শুধু আমাদের জন্য নয়, গোটা পৃথিবীর মানুষের জন্য খুব খারাপ বছর। এ বছর সবচেয়ে বেশি দুর্নীতি, ধর্ষণ ও জনগণের অধিকার হনন হয়েছে। আমরা আশা করি আগামী ২০২১ সালে জনগণ তাদের অধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ চেষ্টা চালাবে।

এনএফ৭১/এবিআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top