• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেসি-নেইমার-এমবাপ্পেদের দেশে আনার পরিকল্পনা বাফুফের

রায়হান রাজীব | প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ০৩:২৫

মেসি-নেইমার-এমবাপ্পে

আর্জেন্টিনার ৩৬ বছরের শিরোপার আক্ষেপ ঘুচানোর মধ্য দিয়েই শেষ হলো মরুর বুকে প্রথম বিশ্বকাপ। আর বিশ্বকাপের আমেজ শেষ না হতেই ফুটবলপ্রেমীদের জন্য সুখবর দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বিশ্বকাপের সবচেয়ে বড় আসরের পর্দা নেমেছে এখনও ২৪ ঘণ্টা হয়নি। এরই মধ্যে দেশের ফুটবল সমর্থকদের বড়সড় সুখবর দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাংলাদেশে আসবেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি। মেসির সঙ্গী হিসেবে থাকছেন ফ্রান্সের সুপারস্টার কিলিয়ান এমবাপ্পে ও ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার জুনিয়র।

যদিও এখনও কিছুই চূড়ান্ত হয়নি। তবে মেসি-নেইমার-এমবাপ্পেকে বাংলাদেশে নিয়ে আসার পরিকল্পনা করা হচ্ছে বলে জানিয়েছেন বাফুফের সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক।

তার দাবি, বাংলাদেশে একটি প্রীতিম্যাচ আয়োজনের পরিকল্পনা করছে বাফুফে। বাংলাদেশের দর্শকদের আক্ষেপ ঘুচাতে মেসি-নেইমারদের ক্লাব পিএসজির বিপক্ষে ইংলিশ জায়ান্ট লিভারপুলের প্রীতিম্যাচ আয়োজন করা হবে।

দেশের মাটিতে কবে নাগাত হতে পারে এমন মহা-আয়োজন?  জবাবে মানিক বলেন, এই মুহূর্তে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কাজ চলছে। সেটি শেষ হতে আগামী বছরের জুন-জুলাই হবে। এছাড়া তারা মাত্র বিশ্বকাপ শেষ করলো। এখন তাদের ক্লাব ফুটবল শুরু হবে। আমরা তাই চেষ্টা করছি জুন-জুলাইয়ে লিগ এবং স্টেডিয়ামের কাজ শেষ হলে তারপরই তাদের নিয়ে আসতে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top