• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আজ ঢাকায় বিএনপির গণমিছিল

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২২, ২৩:৩১

বিএনপি

যুগপৎ আন্দোলনের প্রথম কর্মসূচি গণমিছিল নিয়ে আজ শুক্রবার রাজধানীতে নামছে বিএনপি ও সমমনা ৩৩ দল। বিএনপি, জামায়াত, এলডিপি ও গণতন্ত্র মঞ্চ; গণ-অধিকার পরিষদ, ১২ দলীয় জোট ও জাতীয়তাবাদী সমমনা জোট পৃথকভাবে এই কর্মসূচি পালন করবে। এছাড়া আরও কয়েকটি দল মাঠে থাকবে বলে জানা গেছে। কর্মসূচিতে বড় জমায়েতের প্রস্তুতি নিয়েছে দলগুলো।

দুপুরে রাজধানীর নয়াপল্টন থেকে এ গণমিছিল কর্মসূচি শুরু করবে বিএনপি। কাকরাইল মোড়, শান্তিনগর, মালিবাগ মোড় হয়ে মগবাজার চৌরাস্তা গিয়ে মিছিলটি শেষ হবে। এতে রাজধানীর ১৩টি স্থান থেকে বিএনপিসহ এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দেবেন। এদিন বিএনপিসহ ৩৩টি রাজনৈতিক দল ঢাকার বিভিন্ন স্থান থেকে গণমিছিল করার কথা রয়েছে।

আরও পড়ুন: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা মারা গেছেন

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন এ তথ্য জানান। তিনি বলেন, ৩০ ডিসেম্বর দিনের ভোট রাতে হয়েছিল বলেই এই তারিখে গণমিছিলের সিদ্ধান্ত নেন তারা।

উল্লেখ্য, সরকার পতনের যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আগের ঘোষণা অনুযায়ী, ঢাকায় বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর এই গণমিছিল।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top