• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেট্রোরেলের এমআরটি পাস মিলবে শুক্রবার থেকে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০১:৩০

এমআরটি কার্ড

আধুনিক ও দ্রুতগতির বাহন মেট্রোরেলে চলাচলের জন্য শুক্রবার (৩০ ডিসেম্বর) থেকে এমআরটি পাস কিনতে পারবেন যাত্রীরা। এজন্য ন্যূনতম ৫০০ টাকা খরচ করতে হবে একজন যাত্রীকে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার শেখ ওয়ালিদ ফয়েজের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন : ফুটবল কিংবদন্তি পেলে আর নেই

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেট্রোরেলে চলাচলের জন্য ৩০ ডিসেম্বর থেকে এমআরটি পাস দেওয়া শুরু হবে। প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মেট্রোরেলের উত্তরা উত্তর ও আগারগাঁও স্টেশনের কাউন্টার থেকে এমআরটি পাস সংগ্রহ করা যাবে। পাস সংগ্রহের জন্য এমআরটি পাস নিবন্ধন ফরম পূরণ করে জমা দিতে হবে। এমআরটি পাস নিবন্ধন ফরম ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ওয়েবসাইটে (http://www.dmtcl.gov.bd) পাওয়া যাবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top