• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাঁচ সিটির নির্বাচন নিয়ে বৈঠকে বসছে ইসি

শাকিল খান | প্রকাশিত: ১৭ মে ২০২৩, ১৮:৪১

ছবি: সংগৃহীত

আসন্ন পাঁচ সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীগুলোর সঙ্গে বৈঠকে বসবে নির্বাচন কমিশন (ইসি)।

আগামীকাল (১৮ মে) বিকাল ৩টায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে নির্বাচন ভবনের সভাকক্ষে বৈঠকটি অনুষ্ঠিত হবে।

ইসি কর্মকর্তারা জানায়, বৃহস্পতিবার বিকেল ৩টায় নির্বাচন ভবনের ৫২০ নম্বর কক্ষে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হবে। বৈঠকে পাঁচ  নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশন সচিব ও কর্মকর্তরা উপস্থিত থাকবেন। অন্যদিকে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রধান ও বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবরা উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, ২৫ মে গাজীপুর সিটি করপোরেশন, ১২ জুন খুলনা ও বরিশাল সিটি করপোরেশন এবং ২১ জুন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top