• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নায়ক ফারুকের আসনে উপনির্বাচনে প্রার্থী হবেন হিরো আলম

রাজিউর রাহমান | প্রকাশিত: ৫ জুন ২০২৩, ২৩:৪৯

ছবি: সংগৃহীত

প্রয়াত চিত্রনায়ক ফারুকের আসনে (ঢাকা-১৭) উপনির্বাচনে প্রার্থী হবেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সোমবার (৫ জুন) সকালে গণমাধ্যমকে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

হিরো আলম বলেন, আজ বিকেলে নির্বাচন কমিশন থেকে নমিনেশন ফর্ম কিনব। ফারুক ভাই একজন মহান নায়ক। তার চলে যাওয়া আমাদের জন্য অনেক বড় ক্ষতি। তার অনেক উন্নয়ন কাজ অসমাপ্ত থেকে গেছে। আমি সেই কাজগুলো সমাপ্ত করতে চাই।

তিনি বলেন, শুধু তারকারাই নয়, অনেক বাঘা বাঘা নেতাও এই আসনে নির্বাচনে প্রার্থী হবেন। সেসব ভাবলে তো আর আমি নির্বাচন করতে পারব না। কে দাঁড়াল না দাঁড়াল—আই ডোন্ট কেয়ার। আমি নির্বাচন করতে যাচ্ছি; আমার প্রতিদ্বন্দ্বী কে থাকল, না থাকল—সেটা জানার বিষয় আমার না।

আমি নিজেকে শক্তিশালী মনে করছি বলেই মাঠে নামছি। আমার প্রতিদ্বন্দ্বীরা কে শক্তিশালী আর কে শক্তিশালী নয়, কার সঙ্গে পেরে উঠবো, সেটা মাঠেই বোঝা যাবে। সেটা আমি আর আপনি তো বলতে পারবো না। এটা ভোটাররা বলতে পারবে, তারা কাকে শক্তিশালী মনে করছে।

তিনি আরও বলেন, এটাই আমার প্রথম নির্বাচন নয়। এর আগেও দুবার নির্বাচন করেছি। ফলে নিজেকে যোগ্য মনে করছি।

হিরো আলম বলেন, গুলশান-বনানী এলাকায় অভিজাতরাই শুধু নন, সাধারণ মানুষও থাকে। গুলশান-বনানী ছাড়াও মহাখালী, ভাসানটেকের মতো এলাকাও আছে। ফলে এখানে সব ধরনের ভোটারই আছে। আশা করছি, তারা আমাকে ভালোভাবেই গ্রহণ করবেন।

তিনি বলেন, ঢাকার মানুষ আমাকে বলে, তারা আমাকে ভালোবাসে। আমি দেখতে চাই, তারা আমাকে কতটা ভালোবাসে। আমি আমার এলাকার, গ্রামের মানুষের ভালোবাসা দেখেছি। এবার ঢাকা শহরের মানুষের ভালোবাসাও দেখতে চাই।

হিরো আলম বলেন, এই নির্বাচনে জয়ী হলে সময় পাবো মাত্র চার-পাঁচ মাস। এই চার-পাঁচ মাসে বেশি কিছু করা সম্ভব হবে বলে মনে করি না। এই আসনে মিয়া ভাইয়ের অসুস্থতার কারণেও অনেক উন্নয়ন পিছিয়ে গেছে। ফলে আমি চাইলেও তিন-চার বছরে সেটা পূরণ করতে পারব না।

তিনি বলেন, এই নির্বাচনে হেরে গেলে পরবর্তী সময়ে নির্বাচন করলেও ঢাকার কোনো আসনে দাঁড়াবেন না। তবে নিজের এলাকা কাহালু-নন্দীগ্রাম থেকে মনোনয়ন চাইবেন তিনি।

এরআগে, ফেব্রুয়ারিতে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে অংশ নেন হিরো আলম। তিনি বগুড়া-৬ আসনে অনেক ভোটে হারলেও বগুড়া-৪ আসনে জাসদের প্রার্থীর কাছে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top