• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মহাখালীতে হিরো আলমের ওপর নারী গুণ্ডাদের হামলা

রাজিউর রেহমান | প্রকাশিত: ৬ জুলাই ২০২৩, ০০:৪০

ছবি: সংগৃহীত

ঢাকা-১৭ উপ-নির্বাচনে প্রচারণা চালানোর সময় হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি বলেন, বুধবার (৫ জুলাই) ঢাকার মহাখালী এলাকার সাততলা বস্তিতে প্রচারণার সময় একদল নারী ও কিশোর তার ওপর হামলা করেছে।

হিরো আলম দাবি করেন, আইসিডিডিআর,বি প্রবেশপথ দিয়ে মহাখালীর সাততলা বস্তিতে যাওয়ার সময় ২০ থেকে ২৫ নারীর একটি দল তাকে বাধা দেয়। তিনি বাধা এড়িয়ে বস্তিতে ঢোকার চেষ্টা করলে কয়েকজন কিশোর-কিশোরী তার ওপর হামলা চালায়। হামলাকারীরা সবাই আওয়ামী লীগের কর্মী বলে দাবি করেন হিরো আলম।

তিনি বলেন, আমি এই হামলার জন্য নির্বাচন কমিশনে অভিযোগ জানাতে যাব। আজকে ভোটারদের কাছে পৌঁছতে দিল না। ভোটের দিন আমাকে ভোট দিতে দেবে এ বিশ্বাস হারিয়ে গেছে। এই হামলা প্রমাণ করেছে নির্বাচন কোনোভাবেই সুষ্ঠু হবে না।

এদিকে সাততলা বস্তির কয়েকজন নারীর দাবি, হিরো আলম তাদের ওপর আগে হামলা করলে তারা সেটি প্রতিহত করেছেন। এ সময় হিরো আলমকে “টিকটকার” বলে তারা জানান, হিরো আলম এমপি ইলেকশনের কী বোঝেন? তার কী যোগ্যতা আছে এমপি ইলেকশন করার?

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সাততলা বস্তি এলাকায় হিরো আলম ও কয়েকজন বস্তিবাসীর মধ্যে ধস্তাধস্তি হয়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আমি পুলিশ বাহিনী পাঠিয়েছিলাম। বিষয়টি নিয়ে এখনো কোনো অভিযোগ করা হয়নি।

আগামী ১৭ জুলাই ঢাকা-১৭ আসনে উপনির্বাচন হবে। আসনটিতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ আলী আরাফাত। অন্যদিকে জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীও আছেন। মোট সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন চিত্রনায়ক ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া আসনটিতে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top