• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতে চলন্ত ট্রেনে গুলি, পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪

রাজিউর রাহমান | প্রকাশিত: ৩১ জুলাই ২০২৩, ১৮:০৩

ছবি: সংগৃহীত

ভারতের মহারাষ্ট্রে একটি রেলওয়ে স্টেশনে চারজনকে গুলি করে হত্যা করেছে রেলওয়ে সুরক্ষা বাহিনী। এদের মধ্যে একজন পুলিশের সহকারী উপ-পরিদর্শকও ছিলেন। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

এনডিটিভি বলছে, জয়পুর থেকে মুম্বাই যাচ্ছিল ট্রেনটি। যাত্রীরা তখন প্রায় সবাই ঘুমন্ত ছিলেন। মহারাষ্ট্রের পালঘর স্টেশন পেরোনোর পর আচমকা ট্রেনের মধ্যে থাকা এক আরপিএফ কর্মী নিজের সার্ভিস রাইফেল থেকে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন।

পুলিশ জানিয়েছে, চেতন সিং নামে ওই জওয়ান এসকর্ট ডিউটিতে ছিলেন। তিনি এএসআই টিকা রামের ওপর প্রথমে গুলি চালান। টিকা রাম ছিলেন এসকর্ট ডিউটি ইনচার্জ। সিনিয়র সহকর্মীকে হত্যার পর চেতন সিং পাশের কামরায় যান। সেখানে গুলি করে আরও তিন যাত্রীকে হত্যা করেন।

গুলির ঘটনার পর অভিযুক্ত আরপিএফ জওয়ান পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি কেন এমন করলেন, তা এখনো স্পষ্ট নয়। ঘটনার কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে রেল পুলিশ। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঘটনাটি ঘটেছে জয়পুর-মুম্বাই এক্সপ্রেসের (ট্রেন নম্বর ১২৯৫৬) বি৫ কোচে। ঘটনার পর ট্রেনটিকে বরিভালি স্টেশনে দাঁড় করানো হয়। সেখানে মরদেহগুলো নামিয়ে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top