• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৬০ পৌরসভায় ভোটগ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ জানুয়ারী ২০২১, ১৬:১৪

ভোটগ্রহণ শুরু

দ্বিতীয় ধাপে ৬০টি পৌরসভায় ২৯টি ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এবং ৩১টিতে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়েছে শনিবার (১৬ জানুয়ারি)। ভোটগ্রহণ শুরু হয়ে একটানা সকাল ৮টা থেকে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচন উপলক্ষে ৬০ পৌরসভায় শুক্রবার (১৫ জানুয়ারি) রাত ১২টা থেকে শনিবার (১৬ জানুয়ারি) রাত ১২টা পর্যন্ত লঞ্চ ও ইঞ্জিনচালিত সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে।

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য পুলিশ ও র‌্যাব মোতায়েন থাকবে। তাদের সহায়তার জন্য থাকবে আনসার সদস্যরা।

২য় ধাপে ৬১টি পৌরসভার তফসিল ঘোষণা করলেও নীলফামারীর সৈয়দপুরের মেয়র পদের স্বতন্ত্র প্রার্থী মো. আমজাদ হোসেন সরকারের মৃত্যুতে এ পৌরসভার ভোটগ্রহণ স্থগিত করা হয়।

প্রসঙ্গত, দেশের ৩২৯টি পৌরসভার মধ্যে ১ম ধাপে ২৪টি পৌরসভায় ইভিএমে ভোট হয় ২৮ ডিসেম্বর। ৩য় ধাপে ৬৪টি পৌরসভায় ৩০ জানুয়ারি এবং ৪র্থ ধাপে ৫৬টি পৌরসভায় ১৪ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top