• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১১ প্রকল্প উদ্বোধন করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফারহানা মির্জা | প্রকাশিত: ১২ নভেম্বর ২০২৩, ১০:৪২

ছবি : সংগৃহীত

১৬ হাজার কোটি টাকার ১১টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করতে দীর্ঘ ১৯ বছর পর নরসিংদী যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রকল্প উদ্বোধনের পর জেলার মোসলেহ উদ্দিন স্টেডিয়ামে আয়োজিত জনসভায় যোগ দিবেন তিনি। আজ রোববার (১২ নভেম্বর) ১১ প্রকল্পের উদ্বোধন এবং প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে নিরাপত্তা জোরদার করা হয়েছে নরসিংদী জেলা জুড়ে।

এসএসএফ, র‌্যাব ও পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রায় ১০ হাজার সদস্য ইতোমধ্যে প্রধানমন্ত্রীকে নিরাপত্তা দেয়ার জন্য নরসিংদীতে অবস্থান করছেন। এছাড়া নরসিংদী মোসলেহ উদ্দিন স্টেডিয়াম ও আশপাশ এলাকা এবং পলাশের ঘোড়াশাল ও পলাশ ইউরিয়া সারখারখানা এলকায় নিরাপত্তার জন্য সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে।

প্রধানমন্ত্রী আজ সকাল সাড়ে ১১টায় পলাশে এশিয়ার বৃহত্তম গ্রীন ঘোড়াশাল পলাশ ইউরিয়া সারকারখানা উদ্বোধন করবেন। উদ্বোধন শেষে শেষে বেলা আড়াইটায় নরসিংদী সার্কিট হাউজে এসে মধ্যাহ্ন ভোজে অংশ নিবেন বলে আশা করছে জেলা প্রশাসন। মধ্যাহ্নভোজ শেষে নরসিংদী মোসলেহ উদ্দিন স্টেডিয়ামে বসে অনলাইনে ৪৭ কোটি ১৪ লাখ ৬৯ হাজার ১২৬ টাকা ব্যায়ে নির্মিত বাকি ১০টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top