• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নৌকা প্রতীক পেতে মনোনয়ন ফরম জমা দিলেন মাহিয়া মাহি

রায়হান রাজীব | প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ১৬:৫৭

ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন। সোমবার (১৮ নভেম্বর) বিকেলে তিনি এ মনোনয়ন ফরম আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসে জমা দেন।

গত শনিবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। প্রথম দিনই চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীকে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহিয়া মাহি।

সেসময় এক ফেসবুক পোস্টে মাহি লিখেছিলেন, আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে আজ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলাম।

এই অভিনেত্রী বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে নির্বাচনের জন্য মনোনয়নপত্র তুলেছি। বাকিটা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর নির্ভর করছে। তিনি যেটা ভালো মনে করবেন সেটাই করবেন। তবে এই আসন থেকে নির্বাচনে লড়ার জন্য আমি প্রস্তত।

এর আগে ২০২২ সালে এই একই আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। যদিও সেবার দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিল জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে।

মাহি বলেন, চাঁপাইনবাবগঞ্জ–২ সংসদীয় আসন তিন উপজেলা নিয়ে অনেক বড় আসন। সেখানকার অনেক মানুষের জন্য একজন জনপ্রতিনিধির অসাধারণ সব কাজ করার সুযোগ আছে। একজন সাধারণ মানুষের পক্ষে তা সব সময় সম্ভব হয়ে ওঠে না। চাইলে তো আসলে সবই করা যায়। ওই জায়গা থেকে ভেবেছি, যদি আমি সংসদ সদস্য হতে পারি, তাহলে অনেক বড় পরিসরে ওখানকার মানুষের জন্য কাজ করতে পারব। নির্দিষ্ট করে বললে, চাঁপাইনবাবগঞ্জের নারীদের নিয়ে আমার বড় পরিকল্পনা আছে। সেটার দিকে ফোকাস করব।’

নারীদের জন্য আসলে কী করতে চান—এমন প্রশ্নে মাহি বলেন, ‘আওয়ামী লীগের আমলে সারা দেশে কৃষিকাজের ওপর ব্যাপক উন্নয়ন হয়েছে। আমার এই এলাকাও কৃষিবান্ধব।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top