• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যেমন যাচ্ছে আজকের অবরোধ!

ফারহানা মির্জা | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩, ১০:৩৫

ছবি : সংগৃহীত

বিএনপি-জামায়াত এবং সমমনা দলগুলোর ডাকা ৬ষ্ঠ ধাপের দ্বিতীয় দিনের অবরোধ কর্মসূচি চলছে আজ (২৩ নভেম্বর)। আগামী শুক্রবার ভোর ৬টা পর্যন্ত চলবে এই অবরোধ। এর জেরে সকাল থেকেই রাস্তায় গণপরিবহন কম। অবশ্য বেলা বাড়ার সাথে সাথে যানবাহনের সংখ্যা বাড়ছে।

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকার ও তফসিল ঘোষণার প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে দেশব্যাপী সড়ক-রেল-নৌ ও রাজপথে সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালন করছে বিএনপি। পাশাপাশি, সমমনা জোট ও দলগুলোও এ কর্মসূচি পালন করছে।

অবরোধ কর্মসূচির মধ্যে ভোর থেকে যানবাহন চলাচল তুলনামূলক কম। তবে সময়ের সাথে বাড়ছে যানবাহন চলাচলের সংখ্যা। নগরবাসীরা বলছেন, ঝুঁকি আর শঙ্কা থাকলেও প্রতিদিনই বের হতে হচ্ছে। সড়কে গণপরিবহন সংখ্যা বাড়লেও সংকট কাটেনি। এই অবস্থায় ভোগান্তিতে পড়তে হচ্ছে অফিসগামী ও জরুরি প্রয়োজনে বের হওয়া নগরবাসীদের।

গাবতলীসহ রাজধানীর আন্তঃজেলা বাস টার্মিনালগুলো থেকে কিছু সংখ্যক দূরপাল্লার বাসও ছেড়ে গেছে। তবে প্রত্যাশিত যাত্রী পাচ্ছেন না বলে জানিয়েছেন পরিবহন সংশ্লিষ্টরা।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top