• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

সুজন হাসান | প্রকাশিত: ৯ মে ২০২৪, ১৫:৪৯

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ বাড়ি ও নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন। একদিনের সফরে আগামীকাল শুক্রবার সকাল ৭টায় গোপালগঞ্জে যাত্রা করবেন তিনি। ব্যক্তিগত সফরে আগামীকাল শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সকাল ৭টায় গণভবন থেকে সড়কপথে গোপালগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।

সফরকালে নির্বাচনী এলাকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ এবং দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করবেন। এছাড়া আওয়ামী নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর বিকেলে ঢাকায় ফিরে আসবেন শেখ হাসিনা।

টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানাবেন এবং পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেবেন। পরে তিনি টুঙ্গিপাড়ার দাড়িয়ারকুল সমবায় সমিতির সদস্যদের সাথে ওই সমিতির উপদেষ্টা হিসাবে মতবিনিময় করবেন এবং সদস্যদের মধ্যে নিজ অর্থায়নে কৃষি যন্ত্রপাতি বিতরণ করবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে টুঙ্গিপাড়ায় সমাধি সৌধ কমপ্লেক্সে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও শোভাবর্ধনসহ সব কাজ শেষ হয়েছে। টুঙ্গিপাড়াসহ জেলা জুড়ে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আজ বৃহস্পতিবার ও আগামীকাল শুক্রবার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্সে দর্শণার্থী প্রবেশ বন্ধ রাথা হয়েছে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় আসবেন। আমরা টুঙ্গিপাড়ায় তাঁকে স্বাগত জানাব। গোপালগঞ্জের সাধারণ মানুষ ও দলীয় নেতা-কর্মীরা আগ্রহ নিয়ে বসে আছেন কখন প্রধানমন্ত্রী আসবেন আর তাঁকে বরণ করে নেবেন। জেলা আওয়ামী লীগসহ দলের সকল সংগঠন ব্যাপক প্রস্তুতি নিয়েছে নেত্রীকে বরণ করতে।

গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমন নির্বিঘ্ন করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় করে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। একই দিন বিকেলেই প্রধানমন্ত্রীর ফের সড়ক পথে ঢাকায় ফেরার কথা রয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top