• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নয়াপল্টনে শেষ বিদায়ে মওদুদ আহমদ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৯ মার্চ ২০২১, ১৭:৩২

নয়াপল্টনে শেষ বিদায়ে মওদুদ আহমদ

সদ্য প্রয়াত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী মওদুদ আহমদের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) সকাল ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে বিএনপির বিপুল নেতাকর্মী ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও সাধারণ মানুষ অংশ নেন।

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে প্রথম জানাজা শেষে তার মরদেহ নয়াপল্টনে আনার সঙ্গে সঙ্গে বিএনপির অনেক নেতাকর্মী কান্নায় ভেঙে পড়েন। প্রিয় নেতার সঙ্গে বিভিন্ন স্মৃতির কথা মনে করে তাদের কাঁদতে দেখা যায়। জানাজার আগে মওদুদ আহমদকে স্মরণ করে বক্তব্য দেন দলটির কয়েকজন নেতা।

এর আগে সকাল নয়টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য সাবেক এই প্রধানমন্ত্রীর মরদেহ নেয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। এরপর সকাল ১০টায় জানাজার জন্য মরদেহ নেয়া হয় সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে। সেখানে প্রথম জানাজার পর মরদেহ নেয়া হয় নয়াপল্টনে।

দ্বিতীয় জানাজা শেষে হেলিকপ্টারে করে তার মরদেহ নোয়াখালী নেওয়া হবে। নোয়াখালী বসুরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলা মাঠে জানাজা শেষে পারিবারিক করবস্থানে বাবা-মা'র কবরের পাশে তাকে দাফন করা হবে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top