• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২ দিন পর খুলল নিউ মার্কেট, ক্রেতা নেই আগের মতও

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২২ এপ্রিল ২০২২, ০৪:০৭

২ দিন পর খুলল নিউ মার্কেট, ক্রেতা নেই আগের মতও

শিক্ষার্থী ও ব্যবসায়ী সংঘর্ষের ঘটনায় টানা দুই দিন বন্ধ থাকার পর বৃহস্পতিবার (২১ এপ্রিল) খুলেছে রাজধানীর নিউ মার্কেট। তবে আজ স্বাভাবিক সময়ের তুলনায় ক্রেতার সংখ্যা ছিল খুবই কম।

সকাল থেকে দুপুর পর্যন্ত নিউ মার্কেট, গাউছিয়া মার্কেট, নূর ম্যানশন মার্কেট, ধানমন্ডি হকার্স মার্কেট, ঢাকা নিউ সুপার মার্কেট, চন্দ্রিমা সুপার মার্কেট, নুরজাহান সুপার মার্কেট, গ্লোব শপিং সেন্টার ও এলিফ্যান্ট রোড ঘুরে দেখা যায় অধিকাংশ দোকান ও শোরুম খোলা হয়েছে। তবে ক্রেতাসমাগম এখনো কম। বেশিরভাগ দোকানের বিক্রয়কর্মীরা অলস সময় পার করছেন। রমজানের শুরু থেকে পহেলা বৈশাখ ও ঈদুল ফিতরকে কেন্দ্র করে যে জমজমাট বেচাকেনা শুরু হয়েছিল, সেটি এখন নেই। অন্যান্য সময়ের মতো ফুটপাতে দোকান বসতেও দেখা যায়নি।

কয়েকজন দোকানি জানালেন, অর্ধেক দিন পার হয়েছে, এখনো তেমন কিছুই বিক্রি হয়নি। ক্রেতাসমাগম একেবারে নেই বললেই চলে। তবে সন্ধ্যার পর থেকে ক্রেতার দেখা মিলবে এবং শুক্রবার থেকে আগের অবস্থায় ফিরবে বলে প্রত্যাশা করছেন তারা।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top