• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কাতালানদের সাথে জয়ে শীর্ষে উঠে এলো রিয়াল

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০, ১৯:০৪

স্পোর্টস ডেস্কঃ

ব্যর্থতার দায় ঘুচাতে ক্লাসিকোই ছিলো সের্হিও রামোস ও তার সতীর্থদের উত্তম মঞ্চ। তাইতো ম্যাচের শুরুতেই বার্সেলোনা পাল্টা জবাব দিলেও দ্বিতীয়ার্ধে আর পেরে ওঠেনি কাতালানরা। জিনেদিন জিদানের দল প্রতিপক্ষের মাঠ থেকে পুরো তিন পয়েন্ট নিয়েই ফিরেছে।

শনিবার মৌসুমের প্রথম ক্লাসিকোয় ৩-১ গোলে জিতে নেয় গতবারের চ্যাম্পিয়নরা। ফেদে ভালভেরদের গোলে রিয়াল এগিয়ে আনসু ফাতির গোলে সমতা আনতে সক্ষম হয় বার্সেলোনা। কিন্তু বিরতির পর রামোস ও লুকা মদ্রিচ দু’দলের মাঝে ব্যবধান গড়ে দেয়।

এর আগে দু’ম্যাচে হারের কারণে কোচের কপালে ভাঁজ ফেললেও শুরুতেই সেই হতাশা দূর করতে দেয় সতীর্থরা। নিজেদের পায়ে বেশিরভাগ সময় বল দখলে রাখলেও আক্রমণে আধিপত্য বজায় রাখে রিয়াল। ২০০৭ সালের পর চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে রিয়ালের টানা দুই ম্যাচ জয়।

এদিকে, টানা দুই ম্যাচ হেরে কিছুটা বিপর্যস্ত বার্সেলোনা। ছয় ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে রিয়াল। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে রিয়াল সোসিয়েদাদ এবং তিন নম্বরে থাকা ভিয়ারিয়ালের পয়েন্টও ১১। আর এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ৭ পয়েন্ট নিয়ে আছে পাঁচ নম্বরে।

এনএফ/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top