• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অধিনায়ক পরিবর্তন নিয়ে পিসিবির সমালোচনায় ইনজামাম

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০, ১৯:৩৯

স্পোর্টস ডেস্কঃ

গত বছরের অক্টোবরে আজহার আলীকে পাকিস্তান টেস্ট দলের অধিনায়ক করা হয়। এই সময়ে তার নেতৃত্বে আট টেস্টের দুটি জিতেছে জয় এবং তিনটি করে ড্র ও হার পায় পাকিস্তান। অধিনায়ক হিসেবে আজহার আলীর পারফমেন্স অতটা ভালো না হলেও একেবারে খারাপ না। কিন্তু বছর না পেরুতেই নতুন করে অধিনায়ক পরিবর্তনের কথা ভাবছে পিসিবি।

সম্প্রতি পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান, নিউ জিল্যান্ড সফরের আগে আজহারের অধিনায়কত্ব পর্যালোচনা করার কথা জানান।

এ নিয়ে মুখ খুলেছেন সাবেক অধিনায়ক ইনজামাম-উল-হক। তার মতে, আগামী ডিসেম্বরে নিউ জিল্যান্ডে খেলার আগে ওই সিরিজের অধিনায়কত্ব নিয়ে পিসিবির বক্তব্য দলের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে। শনিবার নিজের ইউটিউব চ্যানেলে ইনজামাম জানান, জিম্বাবুয়ে সিরিজের শেষ পর্যন্ত অপেক্ষা করা উচিত ছিল বোর্ডের।

ইনজামাম বলেন, অধিনায়ক পদের জন্য অনেকেই চেষ্টা-তদবির করবে। এতে দলের অভ্যন্তরীন পরিবেশ বিনষ্ট করবে। তাই একান্তই অধিনায়ক পরিবর্তন করতে হলে কিছুদিন পর শুরু হতে যাওয়া জিম্বাবুয়ে সিরিজের পরই এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া উচিত বলে মত দেন সাবেক এই জনপ্রিয় ক্রিকেটার।

এনএফ/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top