• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিষেধাজ্ঞা শেষে দেশে ফিরেছেন অলরাউন্ডার সাকিব

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ৬ নভেম্বর ২০২০, ১৩:১৬

স্পোর্টস ডেস্ক:

নিষেধাজ্ঞা কাটার পর দেশে ফিরছেন আইসিসির র‌্যাংকিংয়ে শীর্ষে থাকা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিনি অবতরণ করেন।

বিমানবন্দরে সাকিবকে স্বাগত জানাতে জড়ো হন তার ভক্ত-সমর্থকরা। এসময় তিনি গণমাধ্যমেও কথা বলেন। জানা গেছে, বিসিবির প্রস্তাবিত টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবেন সাকিব। বুধবার বিসিবি প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তিতে ফিটনেস টেস্টে নাম রয়েছে তার। ৯ নভেম্বর থেকে শুরু হবে এই ফিটনেস টেস্ট। সেই অনুশীলনে যোগ দিতে বৃহস্পতিবার রাতেই ফিরলেন সাকিব।

তবে তার ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে, বিকেএসপিতে নয়, বরং হোম অব ক্রিকেটে অনুশীলন করবেন সাকিব। সে হিসাবে ১০ নভেম্বর হয়তো শেরেবাংলায় ব্যাট ও বল হাতে অনুশীলনে দেখা মিলবে তার।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৯ অক্টোবর আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল সাকিব আল হাসানকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে। যার মধ্যে এক বছর স্থগিত নিষেধাজ্ঞা। সে নিষেধাজ্ঞা অনুযায়ী ২৯ অক্টোবর তার এক বছরের নিষেধাজ্ঞা শেষ হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top