• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বঙ্গমাতা জাতীয় মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন সাতক্ষীরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২১, ২২:৫০

বঙ্গমাতা জাতীয় মহিলা ফুটবলে চ্যাম্পিয়ন সাতক্ষীরা, রানার্সআপ নড়াইল

বঙ্গমাতা জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপে যশোর ভেন্যুতে চ্যাম্পিয়ন হয়েছে সাতক্ষীরা জেলা, রানার্সআপ হয়েছে নড়াইল জেলা।

মঙ্গলবার শামস-উল-হুদা স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত দাপটের সাথে খেলে নড়াইলের জালে মোট ৯টি গোল দেয় সাতক্ষীরার দলটি। সাতক্ষীরার হয়ে হ্যাটট্রিক করেছেন সুমাইয়া ও প্রতিমা। সুমাইয়া ম্যাচের ১৮, ৪৮ ও ৮৪ মিনিটে গোল করেন তিনটি। প্রতিমা গোল তিনটি করেন ম্যাচের ৩১, ৭০ ও ৮৬ মিনিটে। এছাড়া আরও গোল করেন রাফিজা ১১ এবং সাথী ২১ ও ৫৫ মিনিটে।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যশোর জেলা ক্রীড়া কর্মকর্তা খালিদ জাহাঙ্গীর। এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন যশোর শিক্ষা বোর্ডের ক্রীড়া কর্মকর্তা আফম আশাফুদ্দৌলা টিটো, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য আলমগীর সিদ্দিকী, সাব্বির আহমেদ পলাশ, সাতক্ষীরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top