• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাতভর পার্টি

গ্রেপ্তার সুরেশ রায়নাসহ ৩ সেলিব্রেটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০, ২০:৪৭

নাইট কারফিউ ভেঙে রাতভর পার্টি করতে গিয়ে গ্রেপ্তার হন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নাসহ ৩ সেলিব্রেটি। 

সোমবার (২১ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে কোভিড বিধিভঙ্গের অভিযোগে রায়না ও গুরু রানধাওয়াসহ মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়। যদিও কিছুক্ষণের মধ্যেই তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়। এ বিষয়ে নিশ্চিত করে সংবাদ প্রকাশ করেছেন ভারতীয় একাধিক একাধিক সংবাদ মাধ্যম।

সেই তালিকায় ছিলেন তিন জন সেলিব্রিটি। সুরেশ রায়নার সঙ্গেই হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান এবং জনপ্রিয় র‌্যাপ গায়ক গুরু রানধাওয়াকেও গ্রেফতার করা হয় এবং জনপ্রিয় গায়ক বাদশা দ্রুত পেছনের দরজা দিয়ে পালিয়ে যান। কোভিড প্রোটোকল ভাঙার কারণেই তাঁদের আটক করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, সুরেশ রায়না-সহ আরও ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে ভারতীয় আইনবিধির ১৮৮ (সরকারি আদেশ অমান্য), ২৬৯ (সবকিছু জানা সত্ত্বেও বেআইনি ভাবে এমন কাজ করা, যা নির্দিষ্ট কোনও রোগের সংক্রমণকে বিপজ্জনক ভাবে ছড়িয়ে দিতে পারে) এবং ৩৪ (সাধারণ অভিপ্রায়কে সামনে রেখে বিভিন্ন ব্যক্তির দ্বারা সম্পাদিত আইনসমূহ) নম্বর ধারায় তাদের আটক করা হয়।

এনএফ৭১/এবিআর/আরআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top