• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টি-টেন লিগ

ডাক পেলেন বাংলাদেশের ৬ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০, ২১:০১

আগামী বছরের শুরুতে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে হতে যাচ্ছে টি-টেন লিগের চতুর্থ আসর। এরই লক্ষ্যে বুধবার (২৩ ডিসেম্বর) ৮ দলের টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফট হয়েছে।

যেখানে বাংলাদেশ থেকে তাসকিন আহমেদ, আফিফ হোসেন ও নাসির হোসেনসহ মোট ৬ ক্রিকেটার ডাক পেয়েছেন। আসরের ড্রাফটে দল পাওয়া বাংলাদেশি ক্রিকেটাদের মধ্যে অন্যরা হলেন, মোসাদ্দেক হোসেন, মুক্তার আলি ও মেহেদি হাসান।

তাসকিন, মোসাদ্দেক আর মুক্তারকে নিয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স। দলটির আইকন ক্রিকেটার হিসেবে আছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। এছাড়া মোহাম্মদ হাফিজ, লরি ইভান্স, প্রবীণ তাম্বেরা আছেন এই দলে।

পুনে ডেভিলস দলে নিয়েছে নাসির হোসেনকে। এই দলের আইকন ক্রিকেটার শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা। 

দুই অফস্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান আর আফিফ হোসেনকে দলে নিয়েছে বাংলা টাইগার্স। এই দলের আইকন ক্রিকেটার লঙ্কান পেসার ইসুরু উদানা।

টুর্নামেন্ট শুরু হবে ২৮ জানুয়ারি থেকে, চলবে ৬ ফেব্রয়ারি পর্যন্ত। সবগুলো ম্যাচ হবে দুবাইয়ের শেখ আবু জায়েদ স্টেডিয়ামে। ক্রিস গেইল, শহীদ আফ্রিদি, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল ও ওয়াহাব রিয়াজের মতো টি-টোয়েন্টির সুপারস্টাররাও খেলবেন এই টুর্নামেন্টে।

এনএফ৭১/আরআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top