• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাহমুদুল্লাহকে বিশ্বকাপ দলে দেখছি না: সুজন

শাকিল খান | প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৩, ২১:৪২

মাহমুদুল্লাহ রিয়াদ

বিশ্বকাপ সুপার লিগের ম্যাচ তিনটির জন্য আজ পুনরায় অনুশীলন শুরু হচ্ছে টাইগারদের। এর আগে ঘরের মাঠে আয়ারল্যান্ড সিরিজে ছিলেন না মাহমুদুল্লাহ রিয়াদ। আসছে মে’তে তিন ম্যাচ সিরিজেও থাকবে না। সাবেক টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের আন্তর্জাতিক ক্যারিয়ার কি তাহলে শেষের পথে?

আজ (২৭ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাহমুদুল্লাহর ভবিষ্যত নিয়ে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও গেম ডেভলপমেন্টের প্রধান খালেদ মাহমুদ সুজন।

 তিনি জানান, বিশ্বকাপ দলে তিনি মাহমুদুল্লাহকে দেখছেন না। তার যুক্তি বিশ্বকাপের জন্য মাহমুদুল্লাহকে ভাবা হলে সে এই সিরিজগুলোর দলে থাকতো।

তিনি বলেন, রিয়াদ নিশ্চিতভাবে আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। বাংলাদেশ টিমের অনেক পারফর্ম্যান্সের সে সাক্ষী। ম্যাচ জিতেয়েছে অনেক। সত্যি কথা বলতে রিয়াদ যেহেতু জাতীয় দলে নেই আমি যদি ওভাবে বলি তাকে আমি বিশ্বকাপ দলে দেখছি না। রিয়াদকে যদি বিশ্বকাপ দলে দেখতাম তাহলে এই সিরিজগুলোতে থাকতো। বিশ্বকাপের বেশি দিন নেই।’

মাহমুদুল্লাহ সবশেষ ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ছিলেন। সেই সিরিজের তিন ম্যাচে তার ব্যাট থেকে আসে ৭১ রান। ঘরের মাঠে আইরিশদের বিপক্ষে না থাকা নিয়ে নির্বাচক হাবিবুল বাশার জানিয়েছেন বিকল্প তৈরি করতে মাহমুদুল্লাহকে বিশ্রামে রাখা হয়েছে। তার পরিবর্তে সুযোগ পাওয়া তাওহিদ হৃদয় পারফর্ম করছেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top