• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে আমি কাপড় খুলে দৌড়াব’

শাকিল খান | প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৪:২৮

ছবি : সংগৃহীত

বিশ্বজুড়ে ইতোমধ্যে শুরু হয়ে গেছে ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা। সেই ছোঁয়া লেগেছে শোবিজ অঙ্গনেও। অন্যদের মতো বিশ্বকাপে বাংলাদেশের ট্রফি জেতার স্বপ্ন দেখেন চিত্রনায়ক সিয়াম আহমেদও।

সম্প্রতি একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে সিয়াম বলেন, বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে জামা-কাপড় খুলে দৌড়াবেন। তাছাড়াও বিশ্বকাপ এবং ক্রিকেটের নানান বিষয় নিয়ে কথা বলেন এই তারকা।

সিয়ামের কাছে জানতে চাওয়া হয় বাংলাদেশের কোনো ক্রিকেট প্লেয়ারের বায়োপিক হলে, তিনি কার বায়োপিক অভিনয় করতে চান? জবাবে সিয়াম বলেন, আমি অপেক্ষা করব, কে চায় আমি তার বায়োপিকে অভিনয় করি। শুধু আমি চাইলেই তো হবে না। এটা একটা লম্বা প্রক্রিয়া। সবাই বলে মাশরাফি ভাইয়ের কথা। কিন্তু আমি কতোটুকু তাকে রিপ্রেজেন্ট করতে পারব। এটা দেখার বিষয়। আবার অনেকেই আমাকে বলেছেন আশারফুল ভাইয়ের কথা। আমার মনে হয়, তার ক্রিকেটের জার্নি এবং জীবনের কাহিনি অনেকটা ফিল্মি। যদি তার বায়োপিক হয় তাহলে সেটা খুবই ভালো হবে।

আমার এই বিষয়টা নিয়ে ইতোমধ্যে আশরাফুল ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। কারণ আমরা দুজনেই লেগস্পিনার। সাকিব ভাইয়েরটা হলে আমাকে লেফটি শিখতে হবে। সব থেকে বড় কথা অনেক সময় দিতে হয়।

বিশ্বকাপে বাংলাদেশে জেতার সম্ভাবনা কতটুকু দেখছেন? জবাবে সিয়াম বলেন, আমি যেদিন থেকে ক্রিকেট দেখি, সেদিন থেকেই মনে করি বিশ্বকাপে একটা ট্রফি জেতা আমাদের জন্য সম্ভব। আশায় থাকি, কিন্তু বারবার আমাদের মন ভেঙে যায়। নিজেকে প্রমিস করি পরের দিন আর খেলা দেখবনা। কিন্তু বেশরমের মতো আবার পরের দিন খেলা দেখি। আবার জেতার জন্য দোয়া করি, আবার হাসি, কাঁদি। আসলে আমরা যদি সবসময় জেতার মধ্যে থাকতাম, তাহলে মেজর ট্রফি জেতার এই আনন্দটা আমাদের এতো বড় হত না।

সিয়াম আরও বলেন, বিশ্বকাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে আমি কাপড় খুলে দৌড়াব। সেই সঙ্গে পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়ন হলে ভীষণ খুশি হবেন বলে জানান।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top