• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুমিনুলের জোড়া আঘাত, ৩১৭ রানে শেষ নিউজিল্যান্ড

শাকিল খান | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ১১:১৮

ছবি : সংগৃহীত

বাংলাদেশের জন্য মাথা ব্যথার কারণ হয়ে উঠেছিল টিম সাউদি ও কাইল জেমিসনের জুটি। দারুণ ব্যাটিংয়ে নিউজিল্যান্ডকে লিডও এনে দিয়েছিলেন এই দুইজন। জেমিসনকে ফিরিয়ে শেষ পর্যন্ত এই জুটির প্রতিরোধ ভাঙেন মুমিনুল হক। তিন বল পর নিউজিল্যান্ডের শেষ উইকেটও তুলে নিলেন স্বাগতিকদের এই পার্টটাইম স্পিনার।

গতকাল দ্বিতীয় দিন শেষে ৮ উইকেট হারিয়ে ২৬৬ রানে মাঠ ছেড়েছিল নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসন সেঞ্চুরি করলেও দিন শেষে বাংলাদেশ সুবিধাজনক অবস্থা থেকে শেষ করে। কাইল জেমিসন ৭ ও সাউদি ১ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। বাংলাদেশ স্পিনার তাইজুল ইসলাম ৪টি উইকেট পেয়েছিলেন। তবে মাত্র ৪ রানে ৩টি উইকেট নেন মুমিনুল।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গত মঙ্গলবার টেস্টের প্রথম দিনে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগারদের ১৩তম অধিনায়ক হওয়া নাজমুল হোসেন শান্ত। যেখানে মাহমুদুল হাসান জয়ের (৮৬) ব্যাটে ভর করে প্রথম ইনিংসে বাংলাদেশ ৩১০ রানে অলআউট হয়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top