• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তামিমের ফোনালাপ ফাঁস!

রাশেদ রাসেল | প্রকাশিত: ২০ মার্চ ২০২৪, ১৩:২৪

ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবাল ইদানিং নানা কারণেই আলোচনায় থাকেন। এবার তিনি নতুন করে আলোচনায় জাতীয় দলের আরেক ক্রিকেটার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজের সাথে তার ফোনালাপ ফাঁস নিয়ে।

এখন আপনি ভাবতে পারেন ফোনালাপ ফাঁস এ আর কি এমন? কিন্তু ফোনালাপটা যদি হয় দেশসেরা ব্যাটার মুশফিকুর রহিম কে নিয়ে, তহলে তো তা আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেবেই। কিন্তু কি এমন বলেছিলেন তামিম?

তামিমকে রাগান্বিতভাবে মুশফিককে নিয়ে কথা বলতে দেখা যায়।

এক পর্যায়ে বিভিন্নভাবে তামিমকে সান্ত্বনার চেষ্টা করেও পারেন না ফোনের অন্যপ্রান্তে থাকা মেহেদি হাসান মিরাজ। তামিম বললেন, ‘এখন তো ন্যাশনাল টিমে খেলিনা তাতে অনেকের ভাব বেড়ে গেছে।’

অভিমানের কারণে জাতীয় দল থেকে বাইরে তামিম। এতেই কি দেশসেরা ওপেনারের কদর কমে গেছে? তামিম বলেন, “যদি ক্যাপ্টেন থাকতাম তাহলে তো তোরা এটা করতে পারতিনা। এখন আমার দাম নাই- তাই তোরা এসব করছো। অসুবিধা নাই মিরাজ, সময় আমারও তো আসবে। একটা কথা শোন- পৃথিবীটা গোল তুই ওই সাইটে আমি এই সাইট, কালকে আমি ওই সাইটে বসবো তুই এই সাইটে আসবি। বিষয়টা ভুলে যাইসনা, তোর বড়ভাইকেও বলে দিস।”

নতুনভাবে নাকি দল গড়ছেন মুশফিক! তবে এটা কোনোভাবেই মানতে পারছেন না তামিম। এই বিষয়ে বলেন, “সে আমার সঙ্গে কথা তো বলেনিই, সে এখন নাকি আলাদা একটা টিম বানাচ্ছে।”



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top