• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘরের মাঠে ভারতের লজ্জার হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী ২০২১, ২১:৫০

ঘরের মাঠে ভারতের লজ্জার হার

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে লজ্জায় ডুবলো ভারত। ইংল্যান্ডের দেয়া ৪২০ রানের লক্ষ্যের ধারে কাছেও পৌঁছাতে পারেনি স্বাগতিকরা। চেন্নাই টেস্টে চতুর্থ দিনে ভারত শেষ করেছিল ১ উইকেটে ৩৯ রানে। শেষদিনে জয়ের জন্য দরকার ছিল ৩৮১ রান। হাতে উইকেট ছিল ৯টি। রোহিত ছাড়া পুরো দল তখনও ছিল লড়াই করার জন্য। কিন্তু শেষদিনের শুরুটা মোটেও ভালো হয়নি ভারতের।

প্রথম সেশন থেকেই ভারতীয় ব্যাটসম্যানদের সাজঘরে ফেরার প্রতিযোগিতা শুরু হয়। ১৪৪ রানে ৬ উইকেট হারিয়ে লাঞ্চে যায় তারা। ক্রিজে ছিলেন অধিনায়ক কোহলি ও অশ্বিন। লাঞ্চ বিরতি থেকে ফিরেও বেশিক্ষণ তারা স্থায়ী হতে পারেননি। উইকেটের একপাশ বিরাট আগলে রাখলেও ৭২ রান করে স্টোকসের বলে বোল্ড হন কোহলি। তার আগেই আউট হয়ে যান অশ্বিন। সে করেছে মাত্র ৯ রান।

তাদের বিদায়ের পরেই একে একে আল-আউট হয়ে যায় ভারত। ১৯২ রানে থামে তাদের ইনিংস। সফরকারী ইংলিশরা জিতে যায় ২২৭ রানে।
ইংল্যান্ডের হয়ে জ্যাক লিচ নিয়েছেন ৪টি উইকেট। জেমস এন্ডারসন মাত্র ১১ ওভার বল করে নিয়েছেন ৩ উইকেট। এছাড়া স্টোকস, বিস ও আর্চার একটি কিরে উইকেট নিয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top