• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সড়ক দুর্ঘটনায় জোহানেসবার্গের মেয়রের মৃত্যু

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৫

সড়ক দুর্ঘটনায় জোহানেসবার্গের মেয়রের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দক্ষিণ আফ্রিকার বৃহত্তম শহর জোহানেসবার্গের নতুন মেয়র জোলিডি মাতোঙ্গো (৪৬)। সোমবার (২০ সেপ্টেম্বর) বিবিসির খবরে বলা হয়, দুর্ঘটনার আগে প্রেসিডেন্ট সিরিল রামাফোসার সঙ্গে প্রচারণা চালাচ্ছিলেন মেয়র জোলিডি মাতোঙ্গো।

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, শনিবার সড়কে এক পথচারীকে বাঁচাতে গিয়ে মেয়রের গাড়িটি একটি ভ্যানের সঙ্গে ধাক্কা খায়। এতে সেই পথচারী ও গাড়িচালকসহ নিহত হন মেয়রও। করোনায় জোহানেসবার্গের আগের মেয়র মারা যাওয়ার পর ১০ আগস্ট জোলিডি মাতোঙ্গো (৪৬) মেয়র হন। এর ৪০ দিনের মাথায় প্রাণ হারালেন তিনিও।

এদিকে মেয়রের মৃত্যুতে দুঃখ প্রকাশ করে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট বলেন, এই মর্মান্তিক ঘটনাটি মেনে নেওয়া আসলে কঠিন। মৃত্যুর কিছুক্ষণ আগেও মাতোঙ্গো আমার এবং সোয়েটোর বাসিন্দাদের সঙ্গে কথা বলেছিলেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top