• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নির্বাচন কমিশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন জানাবেন ইমরান খান

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৪ আগষ্ট ২০২২, ২০:১৪

নির্বাচন কমিশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন জানাবেন ইমরান খান

পাকিস্তানের নির্বাচন কমিশন জানিয়েছে, ইমরান খানের দল বিদেশ থেকে বেআইনি অর্থ পেয়েছে। এর জেরে নিষিদ্ধ হতে পারে ইমরানের দল। সাবেক প্রধানমন্ত্রীর দল পিটিআই জানিয়েছে, তারা নির্বাচন কমিশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে আবেদন জানাবে। সাবেক প্রধানমন্ত্রী এবং পিএমএন-এলের প্রধান নওয়াজ শরিফ দাবি করেছেন, ইমরানের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়া হোক। তিনি বলেছেন, প্রমাণ হয়ে গেছে, ইমরান খান হলেন দেশের ইতিহাসে সবচেয়ে বড় চোর।

অভিযোগ হলো, ইমরানের দল বিদেশ থেকে অর্থ পেয়েছে, যা পাকিস্তানের আইনের বিরোধী। পাকিস্তানের মিডিয়া জানিয়েছে, কমিশনের তিন সদস্যের ট্রাইবুন্যালের সিদ্ধান্ত হলো, ইমরানের দল ৩৪টি বিদেশি সংস্থা বা ব্যক্তির কাছ থেকে অর্থ পেয়েছে। তারা কমিশনের কাছে ব্যাংক অ্যাকাউন্ট নিয়ে ভুয়া হলফনামা দিয়েছে। তারা ১৩টি ব্যাংক অ্যাকাউন্টের কথা গোপন করেছে। এই অ্যাকাউন্টের ঘোষণাও তাদের করা উচিত ছিল। 

তারা ইমরানের দল পিটিআইয়ের কাছ থেকে জানতে চেয়েছে, কেন তাদের তহবিল সিজ করা হবে না? পিটিআই জানিয়েছে, প্রবাসী পাকিস্তানিদের কাছ থেকে টাকা নেওয়া হয়েছে, যা কোনোভাবেই বেআইনি নয়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top