• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাড়ি দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে অভিনেত্রী

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৭ আগষ্ট ২০২২, ০৫:০৩

গাড়ি দুর্ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে অভিনেত্রী

গাড়ি বিধ্বস্ত হয়ে গুরুতর আহত হয়েছেন আমেরিকান অভিনেত্রী অ্যান হেইশ। শুক্রবার (৫ জুলাই) পশ্চিম লস অ্যাঞ্জেলসের ওয়ালগ্রোভ অ্যাভিনিউয়ে দুর্ঘটনাটি ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দুর্ঘটনার সময় অ্যান হেইশ নীল মিনি কুপার মডেলের গাড়িটি নিজেই চালাচ্ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে গিয়ে আঘাত হানে গাড়িটি। দুর্ঘটনার পরে গাড়িটিতে আগুন ধরে যায়। এতে দগ্ধ হয়েছেন অভিনেত্রী।

ঘটনাস্থল থেকে অ্যান হেইশকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে যেই বাড়ির সঙ্গে গাড়িটি ধাক্কা খেয়েছে, সেই বাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

লস অ্যাঞ্জেলস ফায়ার ডিপার্টমেন্ট (এলএএফডি) এর তথ্য মতে, গাড়িটি একটি দোতলা বাড়িতে আঘাত করায় আগুন ধরে যায়। এলএএফডি এর একটি প্রতিবেদনে জানানো হয় আগুন সম্পূর্ণ নেভাতে ৫৯ জন দমকলকর্মীর প্রায় ৬৫ মিনিট সময় লাগে। পরে এলএএফডি প্যারামেডিকরা তাকে গাড়ি থেকে উদ্ধার করে গুরুতর অবস্থায় নিকটবর্তি একটি হাসপাতালে নিয়ে যায়।

উল্লেখ্য, নব্বইয়ের দশকে একাধিক হলিউড সিনেমায় অভিনয় করেছেন অ্যান হেইশ। তার মধ্যে ‘আই নো হোয়াট ইউ ডিড লাস্ট সামার’, ‘সিক্স ডেইজ সেভেন নাইটস’ এবং ‘ডোনি ব্রাসকো’ অন্যতম। বর্তমানে তিনি নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছেন। ৫৩ বছর বয়সী অ্যান হেইশ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সহ-অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন তিনি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top