• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জার্মানিতে বিমানবন্দর কর্মীদের ধর্মঘট

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৯

সংগৃহীত

উচ্চ বেতনের দাবিতে জার্মানির ৭টি বিমানবন্দরে কর্মীদের ২৪ ঘণ্টার ধর্মঘটে প্রায় ৩ লাখ যাত্রী ক্ষতিগ্রস্ত হয়েছেন। ট্রেড ইউনিয়নভুক্ত বিমানবন্দরের বিভিন্ন বিভাগের কর্মীরা এই ধর্মঘট করছেন। গত বুধবার জার্মান ট্রেড ইউনিয়ন ভারদি এই ধর্মঘটের ঘোষণা দেয়।

জার্মান বিমানবন্দর সংস্থা এডিভি জানিয়েছে, ধর্মঘটের কারণে বিমানবন্দরের ২৩৪০টি ফ্লাইট বাতিল হওয়ায় প্রায় দুই লাখ ৯৫ হাজার যাত্রী ক্ষতিগ্রস্ত হয়েছেন।

আরও পড়ুন : তাজিকিস্তানে তুষারধসে নিহত ১৭, নিখোঁজ ২

ভারদি জানায়, সমঝোতার জন্য বিমানবন্দরের সেবাকর্মী, সরকারি খাতের কর্মী এবং অভিবাসন নিরাপত্তা কর্মীদের সম্মিলিত প্রচেষ্টার আশানুরূপ অগ্রগতি না হওয়ায় এই ধর্মঘট আহ্বান করা হয়। 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top