• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হয় ইমরান খান খুন হবেন, নয়তো আমরা

রাজিউর রাহমান | প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ২১:৪৯

রানা সানাউল্লাহ ও  ইমরান খান

রোববার (২৬ মার্চ) একটি সংবাদমাধ্যম সাক্ষাৎকারে পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেন, হয় ইমরান খান নিজে খুন হবেন বা আমাদের খুন করাবেন। দেশের রাজনীতিকে উনি এমন পর্যায়ে নিয়ে গিয়েছেন যে পিটিআই বা পিএমএলএন- এই দুই দলের মধ্যে কোনও একটি দলই টিকে থাকতে পারবে। পিএমএলএনের অস্তিত্ব রীতিমতো সঙ্কটে পড়েছে। ইমরান খান রাজনীতিকে শত্রুতার পর্যায়ে নিয়ে চলে গিয়েছেন। ইমরান খান এখন আমাদের শত্রু এবং তাঁর সঙ্গে এমন ব্যবহারই করা হবে।

এই ধরনের মন্তব্যে দেশে নৈরাজ্য তৈরি হতে পারে, এই কথা বলা হলে সানাউল্লাহ বলেন, পাকিস্তানে বর্তমানে নৈরাজ্যই চলছে।’ সানাউল্লাহের এই মন্তব্যের পরই পিটিআই নেতা তথা প্রাক্তন মন্ত্রী ফাওয়াদ চৌধুরি বলেন, নওয়াজ সরকার সরাসরি ইমরান খানকে খুন করার হুমকি দিচ্ছেন। সানাউল্লাহ কি সরকার চালাচ্ছেন নাকি গ্যাং?

গত বছর নভেম্বর মাসে পাকিস্তানের পঞ্জাবের ওয়াজিরাবাদে ইমরান খানের উপরে যে গুলি চলে, সেই ঘটনার পর ইমরান খান দাবি করেছিলেন, তাঁকে হত্যা করার চেষ্টার পিছনে প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, রানা সানাউল্লাহের নাম উল্লেখ করেছিলেন।

এরআগে, গত বছরের এপ্রিলে এক অনাস্থা ভোটের মাধ্যমে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। এরপর থেকে তিনি দেশটির প্রধান প্রধান শহরে একের পর এক সমাবেশ করে আসছিলেন। সেখানে তিনি তাকে হটানোর জন্য বিদেশি শক্তি ও বর্তমান ক্ষমতাসীনদের দোষারোপ করেন। দ্রুতই জাতীয় নির্বাচন দাবিতে সাবেক এই প্রধানমন্ত্রী নানা কর্মসূচি পালন করে আসছেন।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top