বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মার্কিন নাগরিকদের ভারত ত্যাগ করতে বলেছে দেশটির সরকার

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২১, ২১:১০

মার্কিন নাগরিকদের ভারত ত্যাগ করতে বলেছে দেশটির সরকার

দেশটির ক্রমবর্ধমান কোভিড-১৯ সংকটের কারণে মার্কিন সরকার তার নাগরিকদের যত তাড়াতাড়ি সম্ভব ভারত ত্যাগ করতে বলেছে।

পররাষ্ট্র দফতর কর্তৃক জারি করা, ৪ স্তরের ভ্রমণ পরামর্শে, মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকদের ভারতে ভ্রমণ না করা বা নিরাপদ হওয়ার সাথে সাথে তত্ক্ষণাত ত্যাগ করতে বলা হয়েছে। এই বিভাগ আরো বলেছে, ভারত - যুক্তরাষ্ট্র এবং অন্যান্য পরিষেবার মধ্যে প্রতিদিন ১৪ টি সরাসরি ফ্লাইট রয়েছে, যা ইউরোপের সাথেও সংযুক্ত।

এই সপ্তাহের শুরুতে অস্ট্রেলিয়া ভারত থেকে সমস্ত ফ্লাইট নিষিদ্ধ করেছিল দেশটির ওপর থেকে সংক্রমণের চাপ কে মুক্তি দিতে। ভারত থেকে আসা যে কোনও দর্শনার্থীকে ১০ দিনের মধ্যে যুক্তরাষ্ট্রে প্রবেশ করতেও বাধা দিয়েছে। ভারত থেকে ইংল্যান্ডে আগত ব্রিটিশ এবং আইরিশ নাগরিকদের অবশ্যই একটি হোটেল থেকে পৃথক করাতে হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top