• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিবচরে প্রতি ইউনিয়নে ৩ টি করোনার টিকাদান কেন্দ্র

মাদারীপুর থেকে | প্রকাশিত: ২ আগষ্ট ২০২১, ২৩:২৩

মাদারীপুরের শিবচরে প্রতি ইউনিয়নে ৩ টি কেন্দ্রে করোনার টিকা দেয়া হবে, সবাইকে টিকা নেওয়ার আহ্বান চীফ হুইপের

৭ আগস্ট থেকে শিবচর পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে ৩ টি করে কেন্দ্রে স্থাপন করে করোনা ভাইরাসের টিকা দেয়া হবে বলে করোনা ভাইরাস ভ্যাকসিন ব্যবস্থাপনা কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। দলীয় নেতাকর্মীসহ শিবচরবাসীকে টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী।

জানা যায়, রবিবার সন্ধ্যায় শিবচর উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে করোনা ভাইরাস ভ্যাকসিন ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৭ আগস্ট থেকে শিবচর পৌরসভা ও ১৯ টি ইউনিয়নের প্রত্যেক ইউনিয়নে ৩ টি করে কেন্দ্র স্থাপন করে মানুষকে করোনা ভাইরাস টিকা প্রদান করা হবে। সর্বনিম্ন ১৮ বছর বয়স থেকে শুরু করে সকল বয়সীদের দায়ীত্বরত স্বাস্থ্য কর্মীরা করোনা ভ্যাকসিন প্রদান করবেন বলে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়াও সভায় করোনা ভাইরাস ভ্যাকসিন গ্রহণে মানুষকে উদ্বুদ্ধ করাসহ বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আ: লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, ওসি মো: মিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ, পৌরসভা আওয়ামীলীগ সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন তোতা খান, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, ৭ আগস্ট থেকে পৌরসভাসহ প্রতিটি ইউনিয়নে ৩ টি করে কেন্দ্র স্থাপন করে মানুষকে করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদান করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান বলেন, চীফ হুইপ স্যার সার্বক্ষণিক করোনা পরিস্থিতির খবর নিচ্ছেন। জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী মুঠোফোনে বলেন, ইউনিয়ন পর্যায়ে করোনার টিকা দেয়া শুরু হচ্ছে। দলীয় নেতাকর্মীসহ শিবচরবাসীকে টিকা নেয়ার জন্য আহ্বান জানান তিনি।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top