• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পার্বতীপুরে ট্রেন-ট্রাকের সংঘর্ষ, পঞ্চগড় থেকে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ

পার্বতীপুর থেকে | প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২২, ০৬:১৪

পার্বতীপুরে ট্রেন-ট্রাকের সংঘর্ষ, পঞ্চগড় থেকে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ

পার্বতীপুরে ট্রেনের সাথে বালু ভর্তি ড্রাম ট্রাকের সংঘর্ষে পঞ্চগড় থেকে সারাদেশের ট্রেন যোগোযোগ বন্ধ রয়েছে। এতে কমপক্ষে ৫ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার (৫ জানুয়ারী) ভোর ৪টার দিকে পার্বতীপুর রেলস্টেশন থেকে দোলনচাপা এক্সপ্রেস ট্রেনের এমটি রেক দিনাজপুর যাবার সময় পার্বতীপুরের মন্মথপুরের রেলস্টেশনের পশ্চিমে যশাইমোড় রেল ক্রসিং গেট (ই-৬) এ বালু ভর্তি দশ চাকার একটি ড্রাম ট্রাক (ঢাকা-মেট্রো-ট-২০-৪১৩৭) আটকা পড়ে। এ সময় পার্বতীপুর থেকে ছেড়ে আসা দোলনচাপা ট্রেনটির সাথে প্রচণ্ড শব্দে সংঘর্ষ হয়। এতে ট্রাকসহ ট্রেনের ৪টি বগি দুমড়ে মুচড়ে ছিটকে পড়ে। এতে ট্রেনের চালক হারুনুর রশিদসহ কমপক্ষে ৫জন আহত হয়। ট্রেন চালককে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে পঞ্চগড়ের সাথে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এদিকে ঘটনার পর পর পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ছুটে আসে এবং সকাল ৬টার দিকে পার্বতীপুর থেকে উদ্ধারকারী দল এসে ট্রেনটি উদ্ধার কাজ শুরু করে। সকাল ১০টার দিকে সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান ও এএসপি (সদর) তবারক আলী সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকাবাসী জানান, এ গেটে দুইজন গেটম্যান থাকলেও সকাল থেকে বিকেল পর্যন্ত থেকে তারা চলে যায়। ঘটনার সময় কোন গেটম্যান ছিল না। খালি ট্রেন হওয়ায় কোন প্রাণহানি ঘটেনি। যাত্রী থাকলে ব্যাপক প্রাণহানি ঘটতো।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top