• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিষাক্ত ইনজেকশন পুশে ছেলে হত্যা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ মার্চ ২০২২, ০৯:০৩

বিষাক্ত ইনজেকশন পুশে ছেলে হত্যা

চুয়াডাঙ্গায় বিষাক্ত ইনজেকশন পুশ করে আড়াই মাস বয়সী এক শিশুকে হত্যার অভিযোগে বাবা ইখলাছকে আটক করেছে পুলিশ।

বুধবার (৩০ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা শহর থেকে তাকে আটক করা হয়। এর আগে সকালে শহরের মাঝের পাড়ার পলাশ উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিশুর মা মিতালী খাতুন বলেন, চার বছর আগে ইখলাছের সঙ্গে আমার বিয়ে হয়। বিয়ের পর থেকে তিনি আমাকে সন্দেহ করতে থাকেন। পরে আমার কোলজুড়ে ইকবাল নামে একটি ছেলে সন্তান আছে। ওই ছেলে তার নয় বলে জানায় ইলিয়াছ।

সকালে বাড়ির কাজ করার ফাঁকে ইখলাছ ছেলেকে কোলে নেন। পরে সে কেঁদে উঠলে সেখানে গিয়ে দেখি তার বাম পা দিয়ে রক্ত বের হচ্ছে। টিকা দেওয়ার স্থান থেকে রক্ত বের হচ্ছে বলে ইখলাছ জানায়। স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে টিকার স্থান নয় অন্য স্থান দিয়ে রক্ত বের হচ্ছে এবং সেখানে ইনজেকশন পুশ করার চিহ্ন রয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ চিকিৎসক মাহবুবুর রহমান মিলন জানান, দুপুরে শিশুটিকে হাসপাতালে আনা হয়। তখন শিশুটির খিঁচুনি হচ্ছিল। তার মা বিষাক্ত ইনজেকশন পুশ করার অভিযোগ করেছিলেন। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top