• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ময়মনসিংহে মোবাইল কোর্ট

ময়মনসিংহ থেকে | প্রকাশিত: ৭ এপ্রিল ২০২২, ২৩:৩৮

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ময়মনসিংহে মোবাইল কোর্ট

পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ময়মনসিংহের ফুলপুরে সতর্কতামূলক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বুধবার (৭ এপ্রিল) বিকালে উপজেলার বিভিন্ন হাট বাজারে ওই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার এতে নেতৃত্ব দেন। জানা যায়, প্রাথমিকভাবে তিনি সকল দোকানদারকে সতর্ক করে দিয়েছেন।

তিনি বলেন, রমজান মাসে ফুলপুরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর বাজার দর নিয়ন্ত্রণে রাখতে মনিটরিং টিম গঠন করা হয়েছে। এই টিমের কার্যক্রম অব্যাহত থাকবে। অনেক দোকানে মূল্য তালিকা টানানো পাওয়া যায়নি। এরপরও জরিমানা না করে প্রাথমিকভাবে সতর্ক করে দেওয়া হয়েছে। পরবর্তীতে এ আইন কেউ অমান্য করলে জরিমানা করাসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top