• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু, পরিচয় মেলেনি

নিশি রহমান | প্রকাশিত: ২২ ফেব্রুয়ারী ২০২৩, ২৩:৪৯

ছবি: সংগৃহীত

গাজীপুরের টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। তার আনুমানিক বয়স ২৯ বছর। আজ সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গীর বনমালা রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশের এসআই ছোটন শর্মা এ তথ্যটি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন>>> চাঁদপুরে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ৩

স্থানীয়দের বরাত দিয়ে টঙ্গী রেলওয়ে ফাঁড়ি  পুলিশের এসআই ছোটন শর্মা বলেন, আজ সকালে বনমালা এলাকায় রেললাইন পাড় হওয়ার সময় ট্রেনে কাটা পড়েন ওই নারী। এসময় তার শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

তিনি আরও বলেন, নিহত ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top