• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চট্টগ্রামে ভবন ভাঙার সময় দেয়াল ধসে পড়ায়, নিহত ১

নিশি রহমান | প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৭

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের কোতোয়ালী থানার জামালখান এলাকায় দেয়াল ধসে এক পথচারীর মৃত্যু ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

আজ বিকেল সাড়ে ৪টার দিকে জামালখানের শিকদার হোটেলের পাশে রতন ভট্টাচার্যের দোতলা ভবন ভাঙার সময় এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন>>> ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ি নিহত

জানা যায়, জামালখানের দাওয়াত রেস্টুরেন্ট ও শিকদার হোটেলের পাশে একটি পুরাতন ভবন ভাঙার কাজ চলছিল। এসময় ভবনের দেয়ালের বড় একটি অংশ ফুটপাতের উপর ধসে পড়ে। এতে ফুটপাত দিয়ে চলাচলরত একজন দেয়ালের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহতাবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

কোনো ধরনের নিরাপত্তা বেষ্টনি না করেই পুরনো এই ভবনটি ভাঙার কাজ চলছিল। ধসে পড়া ভবনে উদ্ধার কাজে হাত দিয়েছে ফায়ার সার্ভিস।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top