• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বগুড়ায় বাসচাপায় সিএনজি চালকসহ ৩ জন নিহত

নিশি রহমান | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪০

প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী। এছাড়াও শিশুসহ আরও দুই যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন>>> সিরাজগঞ্জে পিকআপ চাপায় মা-ছেলের মৃত্যু, আহত ১

কৈগাড়ী ফাঁড়ির এএসআই আব্বাস আলী বলেন, গাইবান্ধা থেকে যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। আর সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে বাগবাড়ী হয়ে ধুনট উপজেলায় যাচ্ছিল। পথে সুজাবাদ দহপাড়ায় পৌঁছালে রাস্তার ডানে মোড় নেয়ার সময় বাসের চাপায় অটোরিকশার চার যাত্রী ঘটনাস্থলে মারা যান। এবং এক শিশু ও একজন পুরুষকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

এদিকে দুর্ঘটনার পরপরই বাসের চালক-হেলপার পালিয়ে যায় এবং যাত্রীরা যে যার মত বাস থেকে নেমে যান। এ সময় স্থানীয় কিছু লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে আগুন নিভিয়ে ফেলেন।

শাজাহানপুর থানার উপপরিদর্শক মোহাম্মদ আলী বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top