• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নোয়াখালীতে অপহরণের অভিযোগ, গ্রেফতার ২

নিশি রহমান | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২৩, ২০:৩২

প্রতীকী ছবি

নোয়াখালী সুবর্ণচরের চরজব্বার এলাকার দশম শ্রেণির মাদ্রাসার এক ছাত্রীকে (১৬) অপহরণের অভিযোগে আবদুর রহিম ও মো, সুজন নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

অপহরণের তিন দিনের মাথায় গতকাল দুপুরে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে চরজব্বার থানায় মামলা দায়েরের পর ঘটনার সাখে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়। গতকাল পর্যন্ত অপহৃতাকে উদ্ধার ও ঘটনার মুলহোতা মামলার প্রধান আসামি মসজিদের মুয়াজ্জেম আবদুল করিমকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন>>> হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ১১ বছর পর গ্রেফতার

শিক্ষার্থীর অভিভাবক জানান, অপহৃত শিক্ষার্থী স্থানীয় একটি মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। তাকে আবদুল করিম কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে।

চরজব্বর থানার ওসি দেব প্রিয় দাস সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ দুইজনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top