• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চাঁপাইনবাবগঞ্জে কিশোর গ্যাংয়ের ককটেল বিস্ফোরণ, আতঙ্কতে এলাকাবাসী

শাকিল খান | প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ২০:৩৬

ছবি: সংগৃহীত

আতঙ্ক ছড়াতে চাঁপাইনবাবগঞ্জ শহরে পরপর ৮টি ককটেল নিক্ষেপ করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ সময় চারটি ককটেল বিস্ফোরিত হলেও অবিস্ফোরিত অবস্থায় পড়ে ছিল আরও চারটি তাজা ককটেল।

রবিবার রাত ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ব্যস্ততম নিমতলা মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০ টার দিকে শহরের ম্যাথরপাড়ার দিক থেকে ১০-১২ জন কিশোর দল বেধে এসে ককটেলগুলো নিক্ষেপ করে পালিয়ে যায়। চারটি ককটেলের বিস্ফোরণ হয়। এরপর আরামবাগ মোড়ে ইটপাটকেল ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে তারা। এ সময় পুরো শহরজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ এসে ককটেলগুলো উদ্ধার ও নিষ্ক্রিয় করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই আফজাল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল হতে চারটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে এবং ঘটনায় জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top