• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দাউদকান্দিতে চলন্ত বাস থেকে ডাকাত ধরে পুলিশে দিলেন যাত্রীরা

শাকিল খান | প্রকাশিত: ২৯ মে ২০২৩, ১৮:০৩

ছবি: সংগৃহীত

কুমিল্লার দাউদকান্দিতে বাস থেকে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আজ হাইওয়ে পুলিশ তাদের দাউদকান্দি থানায় হস্তান্তর করে।

পুলিশ জানায়, রবিবার রাতে ঢাকা থেকে হোমনাগামী বাসে মদনপুর থেকে যাত্রীবেশে তিন যুবক ওঠেন। এ সময় তারা বাসের চালক, হেলপার ও সুপারভাইজারকে লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি মারধর করে ৩০ হাজার টাকা নিয়ে যায়। পরে ভবেরচর এলাকায় নেমে যেতে চাইলে বাসের যাত্রীরা মোহাম্মদ আলামিন ও মোহাম্মদ রুবেলকে আটক করে। এ সময় অন্য আসামি মোহাম্মদ শিশির (৩৫) গাড়ি থেকে নেমে পালিয়ে যায়।

পরে  ৯৯৯ এর মাধ্যমে সংবাদ পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানার টহল দল রাবেয়া ফিলিং স্টেশনের সামনে আটককৃত আসামিদের হেফাজতে নেয়। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে দাউদকান্দি মডেল থানায় সোপর্দ করা হয়।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top