• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নানি-নাতনির গায়ে পেট্রোল ঢেলে আগুন

শাকিল খান | প্রকাশিত: ১৯ জুন ২০২৩, ১৮:৫৭

ছবি: সংগৃহীত

গাজীপুরের সদর উপজেলায় পারিবারিক কলাহের জেরে নানি ও নাতনির গায়ে পেট্রোল ঢেলে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে সৎ ভাইয়ের বিরুদ্ধে। রবিবার (১৮ জুন) দুপুরে উপজেলার শিরিরচালা পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (১৯ জুন) জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। দগ্ধরা হচ্ছেন- গাজীপুর সদর উপজেলার শিরিরচালা এলাকার শফিকুল ইসলামের মেয়ে সানজিদা আক্তার (১৩) ও তার নানী ঝালকাাঠি জেলার নলছিটি থানার কান্ডপাশা গ্রামের ইউনুস তালুকদারের স্ত্রী বেবি বেগম (৫৫)।

পুলিশ জানায়, দুপুরে সানজিদা আক্তার তার নানি বেবি বেগম শিরিরচালা একটি স্কুল হতে বাড়ি পৌঁছানোর সময় কাঠালবাগান এলাকায় পৌঁছায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সৎ ভাই শুভ মিয়া ও তার সহযোগী সাব্বির তাদের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তাদের চিৎকারে আশপাশে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে প্রথমে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে  শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। আগুনে সানজিদার ৫০ শতাংশ ও নানি বেবি বেগমের ৫২ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

ওসি মাহতাব উদ্দিন জানান, দগ্ধ সানজিদা আক্তার ও অভিযুক্ত মো. শুভ মিয়া সৎ ভাইবোন। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। খবর পেয়ে তাৎক্ষণিক জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top