• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাবাকে হত্যার ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

শাকিল খান | প্রকাশিত: ৯ জুলাই ২০২৩, ১৬:৫২

ছবি: সংগৃহীত

নরসিংদীর পলাশের ঘোড়াশালে বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তি ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের মৃত করম আলীর ছেলে হাবিজ ওরফে হাবি মিয়া (৫৭)।

রবিবার (৯ জুলাই) পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, কিশোরীর মা জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে প্রবাসে রয়েছেন। ঘোড়াশাল পৌর এলাকায় বাবা ও ভাইয়ের সঙ্গে থাকে ওই কিশোরী। গত ২৭ জুন বিকেলে বাড়ির পাশের একটি পাহাড়ি টেকে কিশোরীকে একা পান হাবি মিয়া। ওই সময় কিশোরীর বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন হাবি।

কিশোরী প্রথমবার ধর্ষণের শিকার হওয়ার পর পরিবারকে জানায়নি। এ ঘটনার পর তার বাবা ও ভাই চার দিনের জন্য সিলেটে যান। সেই সুযোগে হাবি মিয়া আবার তাকে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী কিছুটা অসুস্থ হয়ে পড়ে। এ বিষয়ে কিশোরীকে জিজ্ঞাসা করা হলে, সে তার ভাবির কাছে ধর্ষণের বিষয় খুলে বলে।

পরবর্তীতে স্থানীয় কাউন্সিলরের পরামর্শে ১০ দিন পর শনিবার (৭ জুলাই) রাতে হাবি মিয়াকে ধর্ষণের দায়ে অভিযুক্ত করে ভুক্তভোগীর বাবা থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ হাবি মিয়াকে গ্রেপ্তার করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, শনিবার রাতে ভুক্তভোগীর বাবা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। পরে একই দিন রাত ৮টার দিকে ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান চালিয়ে হাবি মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ইতোমধ্যে গ্রেপ্তারকৃত হাবির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, কিশোরীর বাবা ধর্ষণের অভিযোগ জানালে তা আমলে নিয়ে মামলা করা হয়। পরে শনিবার রাতেই ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান চালিয়ে হাবিকে গ্রেপ্তার করে পুলিশ। ইতোমধ্যে গ্রেপ্তারকৃত হাবির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top