• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অটোরিকশার গ্যারেজে বিস্ফোরণ, আহত ১৬

শাকিল খান | প্রকাশিত: ২৯ জুলাই ২০২৩, ২০:০১

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি পাঁচ তলা ভবনে ভয়াবহ বিস্ফোরণ ঘটেছে। এতে ১৬ জন আহত হয়েছেন। এদের মধ্যে ছয়জনকে ঢাকাস্থ শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

শনিবার (২৯ জুলাই) সকালে কাশীপুর বাঁশমুলী এলাকায় বুশরান টাওয়ার নামে একটি ভবনের নিচতলায় এ বিস্ফোরণ ঘটে। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখর উদ্দিন আহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল সাড়ে ৯টার দিকে খবর পাই। ভবনের নিচ তলায় প্রায় ৫০টি অটোরিকশা ছিল। ব্যাটারি ও অ্যাসিডও ছিল সেখানে। এ বিস্ফোরণে ভবনের একতলা উড়ে গেছে। ফায়ার সার্ভিসের দুই ইউনিট উদ্ধার পরিচালনা করে। এ ঘটনায় ১৬ জন আহত হয়েছে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আরও বলেন, ভবনটি ঝুঁকিপূর্ণ। তাই সবাইকে ভবনের কাছে যেতে নিষেধ করা হচ্ছে। আরও হতাহত আছে কি না ক্ষতিয়ে দেখছি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top