• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ২

শাকিল খান | প্রকাশিত: ৫ আগষ্ট ২০২৩, ২২:৫৯

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের কালিহাতীতে একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালকসহ দুজন নিহত হয়েছেন। শনিবার (৫ আগস্ট) দুপুর ১২টার দিকে কালিহাতী-বল্লা রোডের কামার্থী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের দেলোয়ারের ছেলে জাকির (২৮)। তিনি মোটরসাইকেলচালক ছিলেন। একই গ্রামের আরফান আলীর ছেলে আসাদুজ্জামান (২০)। তিনি মোটরসাইকেল আরোহী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কালিহাতী-বল্লা রোডের চারান এলাকা থেকে জাকির মোটরসাইকেলটি চালিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে আসতেছিলেন এবং প্রাইভেটকারটি কালিহাতী বাসস্ট্যান্ড এলাকা থেকে চারানের দিকে যাচ্ছিল। পথে কালিহাতী পৌরসভার কামার্থী এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় মোটরসাইকেলের নিচে পড়ে মোটরসাইকেলের চালক জাকির ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় মোটরসাইকেলের আরোহী আসাদুজ্জামান গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। পরে টাঙ্গাইল থেকে ঢাকা নেয়ার পথে তিনিও মারা যায়।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, এ ঘটনায় মোটরসাইকেল ও প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top