• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্ত্রীকে হত্যার পর ৬ বছর মৃত থাকার নাটক, অবশেষে আটক

শাকিল খান | প্রকাশিত: ১২ অক্টোবর ২০২৩, ১২:২২

ছবি: সংগৃহীত

জামালপুরের ইসলামপুরে স্ত্রীকে হত্যার পর সাজার ভয়ে মৃত থাকার নাটক করেছেন ওসমান আলী ওরফে ওসমান (৩৫) নামের এক ঘাতক। টানা ৬ বছর মৃত থাকার নাটক করেও শেষ রক্ষা হলো না তার। অবশেষে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার সন্ধ্যায় গাইবান্ধার সাঘাটা ও জামালপুরের ইসলামপুর উপজেলার সীমান্তবর্তী দুর্গম চরাঞ্চল তাকে আটক করে থেকে পুলিশ। আটক ওসমান ইসলামপুর উপজেলার মন্নিয়ারচর গ্রামের মো. বাচ্চু ফকিরের ছেলে।

প্রেসব্রিফিংয়ে পুলিশ জানায়, ২০১২ সালের ১৯ আগস্ট রবিবার রাত সাড়ে ৮টার দিকে ওসমান তার স্ত্রী লাকী বেগমের (২০) কাছে এক হাজার টাকা চান। লাকী তার স্বামীকে টাকা দিতে অস্বীকার করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওসমান ক্ষিপ্ত হয়ে লাকীকে বসতঘরের বাইরে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করেন। ওই ঘটনায় নিহত লাকীর বাবা মো. আব্দুর রহিম বক্স থানায় হত্যা মামলা দায়ের করেন।

এদিকে মামলাটি চলমান থাকা অবস্থায় ওসমানের পরিবার থেকে আদালতে জানানো হয়, ২০১৭ সালের ১০ এপ্রিল আসামী ওসমান কিডনির সমস্যাজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। পলাতক থাকলেও পুলিশ বিষয়টি নিয়ে তৎপর হয় এবং অবশেষে তাকে জীবিত আটক করা হয়।

পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম জানান, পুলিশ আসামীর মৃত্যুর বিষয়টি আমলে না নিয়ে তথ্যপ্রযুক্তিসহ বিভিন্ন মাধ্যমে অনুসন্ধান করে তার অবস্থান শনাক্ত করে। পরে বুধবার ইসলামপুর উপজেলার সীমান্তবর্তী যমুনা নদীর দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে ওসমানকে আটক করে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top