• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মানিত করছেন প্রধানমন্ত্রী

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০২১, ১৭:০৭

বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মানিত করছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.আবদুস সোবহান মিয়া গোলাপ এমপি বলেন, বঙ্গবন্ধুর পথে থেকেই বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মানিত করছেন মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি একমাত্র প্রধানমন্ত্রী যিনি বঙ্গবন্ধুর পড়ে বাংলাদেশে বীর মুক্তিযোদ্ধাদের বিভিন্ন ভাবে সম্মানিত করেছেন এবং করে যাচ্ছেন।

বীর মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ধাপে ধাপে বৃদ্ধি করছেন। পাকা ভবন করে দিচ্ছেন,সহজ শর্তে ব্যাংক থেকে ঋণ নেওয়ার ব্যবস্থা করে দিয়েছেন এবং মুক্তিযোদ্ধাদের বসার জন্য সর্বধানিক ৩তলা বিশিষ্ট ভবন করে দিচ্ছেন সকল জেলা ও উপজেলায়। আমরা মুক্তিযোদ্ধারা নিজেরা নিজেদের সকল অনুষ্ঠান নিজেদের ভবনেই করতে পারবো আর কারো কাছে অনুষ্ঠান করার জন্য ধার নিতে হবেনা।

তিনি আরও বলেন, মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমি সহ পাকা ভবন করে দিচ্ছেন। এ দেশে কোন মানুষ ভূমি হীন, গৃহহীন ও অসহায় থাকবেনা। শেখ হাসিনা ভাল থাকলে আমরা ভালো থাকবো। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

শুক্রবার দুপুরে কালকিনি উপজেলা সম্মলেন ভবনে উপজেলা মুক্তিযোদ্ধা ভবন কম্পেলেক্স ভবন উদ্বোধন প্রস্তুতি আলোচনা সভায় এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মীর গোলাম ফারুক, কালকিনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, কালকিনি থানা অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন,উপজেলা আ’লীগের সহ সভাপতি আওলাদ মাষ্টার, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার শহিদুল ইসলাম,পৌর আ’লীগের সভাপতি এ্যাঃ আবুল বাসার,বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা কাজি আবদুস সবুর, বীর মুক্তিযোদ্ধা আঃ মজিদ মোল্লা,রমজানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনুছ আলি। আ’লীগ নেতা শাহাদাত সরদার, মিহির হালদার প্রমুখ।

এ সময় প্রস্তুতি সভার সভা পতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার আঃ জলিল আকন ও সঞ্চালনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার আঃ মালেক হাওলাদার।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top